বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সাংবাদিকসহ পাঁচজন নিহত

প্রতিদিন ডেস্ক

সাংবাদিকসহ পাঁচজন নিহত

ঝিনাইদেহ মোটরসাইকেলের ধাক্কায় স্থানীয় এক সংবাদকর্মী নিহত হয়েছেন। এ ছাড়া নওগাঁ, দিনাজপুর ও মেহেরপুরে সড়কে প্রাণ গেছে আরও চারজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝিনাইদহ : জেলা শহরের হামদহ আলফালাহ হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় এম সেলিম মিয়া (৫৪) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। তিনি দৈনিক জবাবদিহি পত্রিকার জেলা প্রতিনিধি ও ঝিনাইদহ প্রেস ক্লাব সদস্য ছিলেন। মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের হামদহ এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

নওগাঁ : নিয়ামতপুরে পিকআপের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেছে মোটরসাইকেল আরোহীসহ দুজনের। উপজেলার ধানসুরা-নাচোল আঞ্চলিক সড়কের টগরইল নামক স্থানে গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ (১৯) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আনারুল ইসলামের ছেলে হাবীব (২০)। এ ঘটনায় পুলিশ পিকআপসহ চালককে আটক করেছে।

দিনাজপুর : খানসামা-দারোয়ানী আঞ্চলিক সড়কে মঙ্গলবার সন্ধ্যায় ড্রাম্পট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নাজমা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে তার ছেলে শান্ত (২)। নিহত নাজমা (২৫) রংপুরের গঙ্গাচড়া উপজেলার মনিরুল ইসলামের স্ত্রী।

মেহেরপুর : গাংনীতে ঢাকাগামী এস বি পরিবহনের ধাক্কায় বুলবুল হোসেন (৪৫) নামে এক ভ্যানচালক নিহত ও ১০ জন আহত হয়েছেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর