রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

পুড়ে যাওয়া খড়ের স্তূপে শ্রমিকের লাশ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে পুড়ে যাওয়া খড়ের স্তূপ থেকে ফজল হক (৩৮) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল উপজেলার জাওলা বাজারের পাশে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ফজল হক উপজেলার জাওলা গ্রামের দারগ আলীর ছেলে। পুলিশের ধারণা কোনো পূর্ব শত্রুতায় ফজল হক হত্যার শিকার হয়ে থাকতে পারেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফজল হক জাওলা বাজারের পাশেই স্ত্রী সন্তান নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন। শুক্রবার রাতের খাবার খেয়ে তিনি চা খেতে বাজারে যান। রাতে আর তিনি বাড়ি ফেরেননি।

পর দিন জাওলা গ্রামের টিটু মিয়া নামে এক যুবক গরুর জন্য হাওরে (খড়ের) বনের স্তূপ থেকে খড় আনতে গেলে দেখেন সেখানে কে বা কারা আগুন লাগিয়ে পুড়ে ফেলেছে। সেই পুড়ে যাওয়া ছাইয়ের ভিতরে মানুষের হাত দেখতে পেয়ে তিনি চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশের এস আই আজিজুর রহমান জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তিনি হত্যার শিকার হয়ে থাকতে পারেন। মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, লাশের সুরুতহাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর