শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

দেয়ালে অবরুদ্ধ একটি পরিবার

মাদারীপুর প্রতিনিধি

দেয়ালে অবরুদ্ধ একটি পরিবার

মাদারীপুরের কালকিনিতে দেয়াল নির্মাণ করে একটি পরিবারের সদস্যদের অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। এতে ভুক্তভোগী আবদুল হাই চৌকিদারের পরিবারের শিশু-বৃদ্ধরা আটকে পড়েছে। যাতায়াতে চরম ভোগান্তিতে পড়েছে ওই পরিবারের সদস্যরা। তবে অভিযুক্ত বাবু মাতব্বর  অবরুদ্ধ করে রাখার বিষয়টি অস্বীকার করেছেন। ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, আবদুল হাই পরিবারের সদস্যরা দীর্ঘ ২৪ বছর ধরে তার বাড়ির সামনের রাস্তা দিয়ে যাতায়াত করে আসছিলেন। কিন্তু প্রতিবেশী বাবু মাতব্বর ওই রাস্তাটি একটি পাকা দেয়াল নির্মাণ করে বন্ধ করে দেয়। এতে চরম ভোগান্তিতে পড়ে আবদুল হাইয়ের পরিবারের সদস্যরা।

ভুক্তভোগী আবদুল হাই বলেন, ‘সম্প্রতি বাবু মাতব্বরের সঙ্গে আমাদের ঝগড়া হয়। এর জেরে আমার বাড়ি থেকে বের হওয়ার রাস্তায় পাকা দেয়াল করে পথ আটকে দেয় তারা। এক সপ্তাহ ধরে অবরুদ্ধ অবস্থায় রয়েছি।’

অভিযুক্ত বাবু মাতব্বর বলেন, আবদুল হাইয়ের পরিবারের লোকজন বাড়ি থেকে বের হতে অন্য আরও দুটি রাস্তা রয়েছে। এলাকাবাসীর সামনেই রাস্তায় বেড়া দেওয়া হয়েছে। কোনো ঝগড়ার কারণে নয়।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার দাশ বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর