শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়কে বাবা-ছেলেসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

সড়কে বাবা-ছেলেসহ নিহত ৪

দেশের বিভিন্ন স্থানে গতকাল সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে নোয়াখালীর সোনাইমুড়ীতে মারা যান মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : সোনাইমুড়ীতে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এতে আরও দুজন আহত হন। গতকাল চাটখিল-সোনাইমুড়ী সড়কের জুনুদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন লিটন চন্দ্র দেবনাথ (৪৬) ও ছেলে প্রান্ত দেবনাথ (১০)। লিটন উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে।

বাগেরহাট : মোল্লাহাট সদর বাজারে গতকাল টেম্পুর চাপায় সাইফ শেখ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার হাড়িদাহ গ্রামের নাজমুল শেখের ছেলে। শিশুটি মায়ের সঙ্গে কেনাকাটা করতে মোল্লাহাট গিয়ে দুর্ঘটনার শিকার হয়। মোল্লাহাট থানার ওসি এস এম আশরাফুল ইসলাম জানান, সাইফকে চাপা দিয়ে কিছু দূরে গিয়ে টেম্পু ফেলে পালিয়ে যায় চালক। পুলিশ টেম্পুটি হেফাজতে নিয়েছে।

দিনাজপুর : রাণীরবন্দর-খানসামা সড়কে দুর্ঘটনায় ওমর ফারুক হাসান (২২) নামে এক কলেজছাত্র নিহত ও শিশুসহ মোটরসাইকেলের তিন আরোহী আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় দুই সন্তানসহ বড়বোনকে তার শ্বশুরবাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন ওই কলেজছাত্র। খানসামা উপজেলার পুলহাটে পৌঁছালে পল্লী বিদ্যুতের পোলবাহী গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ওমর ফারুক খানসামা উপজেলার গোয়ালডিহি ইউপির পশ্চিম হাসিমপুর গ্রামের মাঝাপাড়ার জাকির হোসেনের ছেলে। স্থানীয়রা ও পুলিশ জানায়, খানসামার গোয়ালডিহি ইউপির রাণীরবন্দর-খানসামা আঞ্চলিক সড়কে পুলহাটে পল্লী বিদ্যুতের পোলবাহী গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে ওমর ফারুক মারা যান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর