বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

পটুয়াখালীতে চাচা ভাতিজা খুন

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে জমিজমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আপন চাচা ভাতিজা খুন হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতশখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আলাউদ্দিন মুন্সি (৫৫) ও সেলিম মুন্সি (৪৭)। এ ঘটনায় আলাউদ্দিন মন্সির স্ত্রী ফুলভানু (৪৭) ও মেয়ে মার্জিনাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। তাদের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, জমিজমা নিয়ে আলাউদ্দিন মুন্সির সঙ্গে সেলিম মুন্সি দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। রাতে এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে আলাউদ্দিন মুন্সি তার দুই ছেলেকে নিয়ে সেলিম মুন্সির ওপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য সেলিম মুন্সি পাশের একটি বসতঘরে আশ্রয় নেন। সেখানে গিয়ে আলাউদ্দিন ও তার লোকজন সেলিম মুন্সিকে কুপিয়ে জখম করে। পরে সেলিম মুন্সির লোকজন পাল্টা হামলা চালায় আলাউদ্দিন মুন্সির ওপর। এতে দুজনই মারা যান। একপর্যায়ে আলাউদ্দিন মুন্সিও মারা যান।

বাউফল থানার ওসি শোনিত কুমার গাইন জানান, এ ঘটনায় উভয় পক্ষের দুটি মামলা হয়েছে। আলাউদ্দিন মুন্সির স্ত্রী ও মেয়েকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর