বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

চাচা-ভাতিজাসহ সড়কে ঝরল পাঁচ প্রাণ

প্রতিদিন ডেস্ক

চাচা-ভাতিজাসহ সড়কে ঝরল পাঁচ প্রাণ

দেশের বিভিন্ন এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজাসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। সকালে ঢাকা-রংপুর মহাসড়কের সদর উপজেলার নওদাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন- শিবগঞ্জ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের সিএনজিচালক মোকলেসুর রহমান ও সচিয়ানী পশ্চিম পাড়ার রফিকুল ইসলাম।

ঝিনাইদহ : ঝিনাইদহে ট্রাক চাপায় নিহত হয়েছেন নসিমন যাত্রী চাচা ও ভাতিজা। গতকাল ভোরে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার পাঁচমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা হলেন, সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের রাঙ্গীয়ারপোতা গ্রামের আলী হোসেন (৬০) ও মাহফুজুর রহমান (২০)। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সদর উপজেলার ব্যবসায়ী আলী হোসেন ও তার ভাতিজা নসিমন নিয়ে ফরিদপুরে যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বাগেরহাট : শরণখোলায় মানসিক ভারসাম্যহীন এক যুবক (৩০) অজ্ঞাত ট্রাক চাপায় নিহত হয়েছেন। দুপুরে উপজেলা সদর রায়েন্দা বাজার ফেরিঘাট সড়কে দুর্ঘটনাটি ঘটে। শরণখোলা উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কেয়া মনি জানান, ট্রাক চাপায় যুবকের মাথা থেঁতলে গেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর