বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজারে রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে (২২) ব্রহ্মপুত্র নদের পাড়ে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সদর পৌরসভার মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর বাড়ি উপজেলার পাঁচগাও দক্ষিণ মোল্লাপাড়া গ্রামে। তিনি এক সন্তানের জননী। এ ব্যাপারে ওই নারী বাদী হয়ে গতকাল আড়াইহাজার থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে আটক করেছে। তারা হলেন- মাধবদীর রহিমদী এলাকার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ মিয়া (২৬), আড়াইহাজারের কামরানীরচর এলাকার ইলিয়াছ মোল্লার ছেলে রনি মোল্লা (২৩), মাঝেরচর এলাকার কাশেমের ছেলে কামরুল ইসলাম (৩০) ও মাধবদীর দস্তরদী এলাকার হযরত আলীর ছেলে শাহাজালাল (২৭)।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, ওই নারী বাড়ি থেকে অভিযুক্ত কামরুল ইসলামের অটোরিকশায় রহিমদী এলাকায় এক কবিরাজের বাড়িতে যাচ্ছিলেন।

 পথে ব্রহ্মপুত্র নদের পাশে রাস্তায় গিয়ে গাড়ি নষ্ট হয়ে যাওয়ার কথা বলে সেখানে থামায় কামরুল। পাশে ওঁৎপেতে থাকা অন্য অভিযুক্তরা কামরুলের সহযোগিতায় নির্জনস্থানে নিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে তার চিৎকারে লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

সর্বশেষ খবর