বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

গাড়ি ভাঙচুর মামলায় জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি

গাড়ি ভাঙচুর মামলায় গাইবান্ধা জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া জীমকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল দুপুরে পৌর শহরের ফকিরপাড়া এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সদর থানার ওসি মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাড়ি ভাঙচুর মামলায় এজাহার নামীয় আসামি ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া জীম তার বাসায় অবস্থান করছেন। পরে তাকে পৌর শহরের ফকিরপাড়া এলাকায় তার বাসা থেকে গ্রেফতার করা হয়। ১৯ ডিসেম্বর বিএনপি-জামায়াতের হরতাল চলাকালে দুপুরের দিকে ঢাকা-রংপুর মহসড়কের গাইবান্ধা পলাশবাড়ির জুনদহ এলাকায় ফরহাদ স্পেশাল নামের যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর চালায় পিকেটাররা। পরে রংপুরগামী দুটি পণ্যবাহী ট্রাক ও দুটি ড্রাম ট্রাকে ভাঙচুর চালায় তারা। পরে খবর পেয়ে পলাশবাড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গেলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পিকেটারদের ইটপাটকেলের জবাবে টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

 পরে পলাশবাড়ি থানা পুলিশ ৮৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ জনকে আসামি করে মামলা করে। সেই মামলার এজাহারে জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া জীমের নাম উল্লেখ আছে। সেই মামলা তাকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর