শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

মানুষ হত্যাকারীদের বিচার হবে

----- শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ বারবার আমাদের আঘাত করেছে। আওয়ামী লীগের শক্তি জনগণ। জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সব সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে সোচ্চার। এবারের নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির টিকে থাকার নির্বাচন। পাকিস্তানের এজেন্ট বিএনপি-জামায়াত, স্বাধীনতাবিরোধী, জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে নির্বাচন। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে ট্রেনে, বাসে আগুন দিয়ে মা-শিশু হত্যাকারীদের বিচার করা হবে। গতকাল গোপালগঞ্জের পৌর পার্ক মাঠে শহর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। সভায় গোপালগঞ্জ শহর আওয়ামী লীগ সভাপতি গোলাম কবির সভাপতিত্ব করেন।

তিনি আরও বলেন, গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। ৭ জানুয়ারি ভোটাররা যাতে ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সেদিকে সব নেতা-কর্মীকে সজাগ থাকতে হবে।

সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি মাহবুব আলী খান, শেখ ফজলে ফাইম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, অ্যাড. রনজিত কুমার গামা, শেখ লুৎফার রহমান বাচ্চু, শেখ রকিব হোসেন, জি এম সাহাব উদ্দিন আজম, কাজী লিয়াকত আলী লেকু, আলীমুজ্জামান বিটু প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর