সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

স্বতন্ত্র প্রার্থীর এজেন্টের কাগজ ছিনতাইয়ের অভিযোগ

নাটোর প্রতিনিধি

নাটোর-৩ আসনের চামাড়ি ইউনিয়নে একটি কেন্দ্রে প্রিসাইডিং অফিসারের কাছ থেকে এক স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের কাগজপত্র ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৮টার দিকে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিকের (ঈগল প্রতীকের) এজেন্ট সানোয়ার হোসেন নৌকার পার্থী জুনাইদ আহমেদ পলকের সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন।

সানোয়ার বলেন, শনিবার রাতে তাকে ঈগল প্রতীকের এজেন্টদের কাগজ জমা দেওয়ার কথা জানানো হয়। রাত ৮টার দিকে তিনি ওই ওয়ার্ডের ঈগল প্রতীকের ছয় এজেন্টের কাগজ নিয়ে সোনাপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের হাতে জমা দেন। এরপরই নৌকার প্রার্থীর সমর্থক কামরুল ইসলাম ঝান্টু, কালাম, আহম্মদ, শামীমসহ কয়েকজন প্রিসাইডিং অফিসারের হাত থেকে তা কেড়ে নেন। এরপর আনসারদের সামনেই ধরে নিয়ে তাকে (সানোয়ার) মারধর করে। তিনি বলেন, ‘আমাদের এজেন্টের একটি কাগজও এখন প্রিসাইডিং অফিসারের কাছে নেই।’

এ বিষয়ে জানতে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ড. নুর আহমেদ শেখের মুঠোফোনে কল করে সাংবাদিক পরিচয় দিলে তিনি লাইন কেটে দেন। ফোনে খুদে বার্তা দিয়েও জবাব পাওয়া যায়নি। ওই স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট কামরুল হাসান বলেন, তিনটি কেন্দ্রে ঈগল প্রতীকের এজেন্টদের কাগজ জমা দিতে বাধা দিয়েছে পলকের সমর্থকরা। এসব ঘটনায় আমাদের প্রার্থী (শফিকুল ইসলাম শফিক) রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ জানিয়েছেন। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘এ বিষয়ে আমি কিছু জানি না’। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সিংড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুনের মুঠোফোনে কল করা হলেও তিনি ধরেননি।

সর্বশেষ খবর