বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

সড়কে চাচা-ভাতিজাসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

নওগাঁ, রাজশাহীর, গাজীপুর, দিনাজপুর, মেহেরপুর ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় গতকাল দুই কলেজছাত্রীসহ ১০ জনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নওগাঁ : জেলার মান্দায় গতকাল ড্রাম ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তারা হলেন- সদর উপজেলার রবিউল ইসলাম (৪০), রাজন ইসলাম (৩৫) এবং আকরাম আলী ।

রাজশাহী : উপজেলার পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়ায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। তারা হলেন- তেঁতুলিয়া দক্ষিণপাড়ার হোসেন ও তার ভাতিজা সাঈদ সারোয়ার।

গাজীপুর : কাশিমপুরে কভার্ড ভ্যানের ধাক্কায় আতিকা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সারদাগঞ্জের কাজী মার্কেট-আফতাবনগর সড়কে দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আতিকা রংপুরের কাউনিয়া থানার আফিনুর ইসলামের মেয়ে।

দিনাজপুর : দিনাজপুর-ঢাকা মহাসড়কের ঘোড়াঘাটে বিকালে ট্রাকচাপায় বজলুর রশীদ নামে এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার মেয়ে আহত হন। কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির হাসানপুরে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন মীম আক্তার নামে এক কলেজছাত্রী।

মেহেরপুর : ট্রাক্টরের ধাক্কায় আহত কালু মিয়া নামের এক রিকশাচালকের মৃতু্যু হয়েছে। গতকাল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার হিজলতলী এলাকায় বাসচাপায় নিহত হয়েছেন রোকসানা আক্তার এক কলেজছাত্রী।

সর্বশেষ খবর