বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

সড়কের পাশে যুবকের চোখ উপড়ানো লাশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে ওমর ফারুক ওরফে আকাশ (৩২) নামে এক যুবকের চোখ উপড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পূর্বাচল উপশহরের কালনী এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশ থেকে গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। ফারুক চাঁদপুরের হাইমচর উপজেলার পশ্চিম চর কেষ্টপুরের বারেক শেখের ছেলে। তিনি গাজীপুরের টঙ্গীতে গার্মেন্টে চাকরি করতেন। রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জুবায়ের হোসেন জানান, ধারণা করা হচ্ছে- তাকে চোখ উপড়ে এবং শরীরের আঘাত করে হত্যার পর এখানে লাশ ফেলে রাখা হয়েছে। লাশ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বৃদ্ধার হাত-পা বাঁধা লাশ : নেত্রকোনা প্রতিনিধি জানান, পৌর শহরের নিউটাউন এলাকায় নিজ ঘর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় জোসনা বেগম (৭০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের বাইরে থেকে লাগানো তালা ভেঙে সোমবার রাতে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা করেছে নিহতের ছেলে নাজমুল হাসান রুজেল। ঘটনার পরই পুলিশ জোসনার বড় ছেলের ঘরের নাতি সাম্মম হোসেন সিনহাসহ তিনজনকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাম্মম দাদিকে হত্যার কথা স্বীকার করেছেন।

তিনি জানান, ঘরে চুরি করতে গেলে দাদি চিনে ফেলায় প্রথমে তার শরীরে ইঞ্জেকশন পুশ এবং পরে মুখ ও হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে বাইরে থেকে তালা দিয়ে দেন। আটকদের আদালতে পাঠানো হয়েছে। নিহতের মেজো ছেলে তৌফিকুর রহমান রুবেল জানান, তারা তিন ভাইয়ের মধ্যে দুই ভাই অন্য জেলায় থাকেন। বড় ভাই বাড়িতে থাকেন। ছোট ভাই রুজেলের একটি গাড়ি বিক্রির প্রায় ১০ লাখ টাকা ঘরে ছিল। এ টাকা নিতেই ভাতিজা তার মাকে হত্যা করে।

সর্বশেষ খবর