বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কলহের জেরে চার্জার লাইটের আঘাতে শাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন শ্বশুরও। পুলিশ অভিযুক্ত পুত্রবধূকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার জামসা ইউনিয়নের মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তহুরা বেগম (৫০) একই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসের স্ত্রী। আটক পুত্রবধূর নাম আইরিন আক্তার (১৯)।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, আড়াই মাস আগে তহুরা বেগমের ছেলে রাসেল বিশ্বাসের সঙ্গে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা গ্রামের আইরিন আক্তারের বিয়ে হয়। ৯ দিন আগে ছেলে বিদেশে যান। মঙ্গলবার রাতে শাশুড়ি-ছেলের বউয়ের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে বাগবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে শাশুড়ির মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করেন আইরিন। পরে ছুরিকাঘাত করে তার মৃত্যু নিশ্চিত করেন তিনি। শ্বশুর টের পেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পুত্রবধূকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সিংগাইর থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত আইরিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর