রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

লালমনিরহাটে গৃহবধূ রংপুরে বৃদ্ধা খুন

দিনাজপুরে ফসলি জমি থেকে নারীর লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

রংপুরে বৃদ্ধা ও লালমনিরহাটে গৃহবধূ খুন হয়েছেন। দিনাজপুরে ফসলি জমি থেকে উদ্ধার করা হয়েছে নারীর লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : মিঠাপুকুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে নাতির বঁটির আঘাতে নানি নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত মাসুদ রানাকে (৪০) আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। নিহতের নাম সকিনা বেগম (১০৫)। তার বাড়ি উপজেলার বালারহাট ইউনিয়নের খোর্দ্দ শেরপুর গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ‘সকিনা বেগমের জমিজমার ভাগ বণ্টন নিয়ে দীর্ঘদিন ধরে পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ চলে আসছে। মাসুদ রানা নানির বাড়িতেই থাকতেন। কথা কাটাকাটির একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় তিনি বঁটি দিয়ে নানির গলায় কোপ দেন। এতে ঘটনাস্থলেই সকিনা বেগম মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে মনজুয়ারা বেগম থানায় হত্যা মামলা করেছেন।

লালমনিরহাট : কালীগঞ্জে স্বামীর আঘাতে রত্না বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বান্দেরকুরা গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম আবদুল লতিফ (৩৭)। তিনি বান্দেরকুড়ার আবদুল মালেকের ছেলে। রত্না বেগম একই উপজেলার বৈরাতি গ্রামের জহুরুল ইসলামের মেয়ে। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

দিনাজপুর : হাকিমপুরে ফসলি জমি থেকে মর্জিনা বেগম (৪৮) নামে এক দৃষ্টিপ্রতিবন্ধীর লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। মর্জিনা হাকিমপুর উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের ফুল মিয়ার সাবেক স্ত্রী। এক বছর আগে স্বামী তালাক দেওয়ায় গোবিন্দগঞ্জের বানিয়াল গ্রামে বাবার বাড়ি অবস্থান করছিলেন তিনি। স্থানীয়রা জানান, গতকাল সকাল ৮টার দিকে হাকিমপুরের ঈদগাহ মাঠের পাশে ফাঁকা জমিতে লাশ পড়ে থাকতে দেখে প্রাইভেট পড়তে যাওয়া শিক্ষার্থীরা। তারা স্থানীয়দের জানালে মর্জিনার সাবেক এসে লাশ শনাক্ত করেন।

 

সর্বশেষ খবর