বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

সড়কে স্বামী-স্ত্রীসহ প্রাণহানি ৭

প্রতিদিন ডেস্ক

সড়কে স্বামী-স্ত্রীসহ প্রাণহানি ৭

গাজীপুরে ব্রিজের ওপর উল্টে যাওয়া বাস

সিরাজগঞ্জ, গাইবান্ধা, পাবনা, লালমনিরহাট, জামালপুর ও কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ সাতজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

সিরাজগঞ্জ : পাবনা-বগুড়া মহাসড়কে সিরাজগঞ্জের শাহজাদপুরে গতকাল সন্ধ্যায় ট্রাকচাপায় অটোভ্যান যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- বিলকলমী গ্রামের মৃত শহীদ সরকারের মেয়ে আঞ্জুমান রোজী ও তার স্বামী মো. আনসারুল ইসলাম।

গাইবান্ধা : সুন্দরগঞ্জে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। নিহত সাফিনাজ রোকসানা ধনিয়ারকুড়া উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাজারপাড়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।

পাবনা : সাঁথিয়ায় রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যান চাপায় আবদুর রহমান নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার পাটগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লালমনিরহাট : আদিতমারীতে ট্রলির ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধা নিহত হয়েছেন।

জামালপুর : বকশীগঞ্জ উপজেলার ড্রাম ব্রিজ এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশার মনির মিয়া নামে এক যুবক নিহত ও একজন আহত হয়েছেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া হাইওয়ের কদমপুর এলাকায় দিলু মিয়া নামে এক ব্যক্তি রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় নিহত হয়েছেন।

বরিশাল : বরিশাল-পটুয়াখালী মহাসড়কের সদর উপজেলার কর্ণকাঠী এলাকায় বিশ্ববিদ্যালয়ের সামনে বাস ও জিপের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে কলাপাড়া উপজেলা চেয়ারম্যানের জিপ দুমড়ে-মুচড়ে যায়। এতে উপজেলা চেয়ারম্যানসহ পাঁচজন আহত হন।

গাজীপুর : গাজীপুরে ব্রিজের ওপর একটি বাস উল্টে চালক ও তার সহযোগীসহ তুরাগ নদে পড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার কড্ডা বাজার এলাকায় কড্ডা ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটেছে।

সর্বশেষ খবর