বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ধর্ষণ মামলার বাদীকে হত্যায় গ্রেফতার ৬

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার আটপাড়ার ধর্ষণের মামলা করায় বাদীকে পিটিয়ে হত্যার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ভোরে র‌্যাব সদস্যরা গাজীপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এর আগে গত রবিবার মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪-এর উপ-পরিচালক (অপারেশনস অফিসার) আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার তেলিগাতি ইউনিয়নের নুরুল হক (৩৮), সম্রাট মিয়া (৫০), সামছুল হক (৪৫), মাসুদ মিয়া (৩০), হিমন মিয়া (৩০) ও রোকন মিয়া (৩০)। রবিবার গ্রেফতাররা হলেন অসীম (২৫) ও রাজু মিয়া (২৩)।

জানা গেছে, জেলার আটপাড়ার তেলিগাতি পালগাঁও গ্রামের সেলিনা আক্তার নামে এক নারীকে দলবদ্ধ ধর্ষণ করা হয়। এ ঘটনায় ১৫ ডিসেম্বর ওই নারী প্রতিবেশী মাসুমসহ কয়েকজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে আটপাড়া থানায় মামলা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ৩ জানুয়ারি রাতে ওই নারীকে মারধর করে ধর্ষণ মামলার আসামিরা। খবর পেয়ে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ওই স্বামী পলাতক থানায় তার ননদ বেদেনা আক্তার বাদী হয়ে ১৫ জনকে আসামি করে আটপাড়া থানায় একটি হত্যা মামলা করেন।

সর্বশেষ খবর