শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ঘুরতে নিয়ে কুপিয়ে হত্যা প্রবাসীকে

নোয়াখালী ঝিনাইদহে দুই লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঘুরতে নিয়ে প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ ্পাওয়া গেছে। নোয়াখালী ও ঝিনাইদহে উদ্ধার করা হয়েছে দুজনের লাশ।

সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রবাস থেকে আসা এক যুবককে ঘোরার কথা বলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। পাশের কুমিল্লার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার বালুর মাঠ থেকে গতকাল তার লাশ উদ্ধার করে। নিহতের নাম আল আমিন (৩৮)। তিনি সোনারগাঁ উপজেলার ভিটিকান্দির ইসমাইল মিয়ার ছেলে। স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন ডেকে নেয়। রাত হলেও তারা বাড়িতে ফিরেনি এবং দুজনের মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরে। আল আমিনের কথা জিজ্ঞাস করলে সে জানায় তার সঙ্গে যায়নি। থানায় জানালে জিজ্ঞাসাবাদের জন্য সুজনকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে আল আমিনের লাশ উদ্ধার করা হয়।

নোয়াখালী : বেগমগঞ্জে নিখোঁজের চার দিন পর গতকাল মামুনুর রশীদ (১৮) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মাদধসিংহ গ্রামের একটি বাগানে পড়ে ছিল তার লাশ। মামুন ওই ইউনিয়নের বাকীপুর গ্রামের কবির হোসেনের ছেলে। সোমবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

ঝিনাইদহ : কোটচাঁদপুরে গতকাল সালমা খাতুন (২৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার গুড়পাড়ার একটি পান বরজে পড়ে ছিল তার লাশ। সালমা একই গ্রামের বিশ্বাস পাড়ার দিনমজুর তরিকুল ইসলামের স্ত্রী।

সর্বশেষ খবর