বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

স্যুটকেসে লাশের রহস্য উন্মোচন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ডে একটি স্যুটকেসের ভিতরে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। একই সঙ্গে হত্যাকান্ডে  জড়িত থাকার অভিযোগে রোজিনা আক্তার ওরফে কাজল (৩২) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে তাকে ঢাকার জুরাইন এলাকার দেওয়ান বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। পুলিশ জানিয়েছে, নিহতের নাম মিলন প্রামাণিক। বাড়ি পাবনা জেলায়। তিনি ইটভাটা শ্রমিক ছিলেন। গ্রেফতার রোজিনা লক্ষ্মীপুরের রামগতি থানার আবুল কাসেমের মেয়ে। পুলিশ সুপার মোর্শেদ আলম জানান, পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে এ হত্যাকা  সংঘটিত হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত কিছু আলামত ও একটি মাহেন্দ্র জব্দ করেছে পুলিশ। তিনি বলেন, রবিবার দুপুরে ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টারের সামনে একটি স্যুটকেসের মধ্যে অজ্ঞাত এক পুরুষের লাশ পাওয়া যায়।

 তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পারে রাজবাড়ীর দৌলতদিয়া পতিতালয় থেকে রোজিনা নামে এক নারী স্যুটকেসটি মাহেন্দ্রতে এনে ফরিদপুরে নতুন বাসস্ট্যান্ডে রেখে পালিয়ে যায়।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ২৭ জানুয়ারি রাতে মিলন প্রামাণিকের সঙ্গে রোজিনার পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রোজিনা ক্ষিপ্ত হয়ে মিলনের গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করে। পরে একটি স্যুটকেসের মধ্যে ভরে ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডে রেখে পালিয়ে যায় সে। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ গিয়ে স্যুটকেসের তালা ভেঙ্গে ভিতর থেকে লাশ উদ্ধার করে।

সর্বশেষ খবর