বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

হজে যাওয়া হলো না দম্পতির

চার জেলায় সড়কে আরও পাঁচজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

হজে যাওয়া হলো না দম্পতির

হজে যাওয়ার জন্য পাসপোর্ট তৈরি করতে যাওয়ার পথে গতকাল নাটোরে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ছাড়া সিলেটে দুই মোটরসাইকেল আরোহী, মেহেরপুরে এক যুবক, নরসিংদীতে শিশু এবং ফরিদপুরে যুবক নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নাটোর : হজে যাওয়ার জন্য পাসপোর্ট তৈরি করতে যাওয়ার পথে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সদর উপজেলার রামাইগাছী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- লালপুরের ধুপইল এলাকার আবদুর রহমান (৫০) ও তার স্ত্রী রওশন আরা (৪০)।

সিলেট : সিলেটে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। গতকাল বিমানবন্দর সড়কের মালনীছড়া চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মৌলভীবাজারের কুলাউড়ার বাসিন্দা মেহদী আফনান (৩২) ও হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার বড়াইল এলাকার আশফাকুজ্জামান।

মেহেরপুর : জেলায় সড়ক দুর্ঘটনায় মোজাম্মেল হক নামে একজন নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় মেহেরপুর পৌরসভার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল হক এলজিইডির অফিস সহায়ক ছিলেন। তার বাড়ি গোবিপুর গ্রামে।

নরসিংদী : শিবপুরে ট্রাকচাপায় মাইশা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। দুপুরে উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাব সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইশা উপজেলার বৈলাব গ্রামের মোরশেদ মিয়ার মেয়ে।

ফরিদপুর : নগরকান্দায় বাসচাপায় সোহেল খান (৩৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল উপজেলার বড় নাওডুবি গ্রামের জাফর খানের ছেলে। অপরদিকে গতকাল সকালে উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমা ইউনিয়নের মানিকনগর ব্রিজ-সংলগ্ন দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর