বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) মুক্তাঙ্গন মাঠে গতকাল ক্রিকেট খেলা নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক আরিফ জানান, বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ এবং একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে মুক্তাঙ্গন মাঠে ক্রিকেট খেলা চলছিল। এক পর্যায়ে খেলা নিয়ে তাদের মধ্যে বাদানুবাদ এবং পরে সংঘর্ষ হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আবদুল কাইউম জানান, এ ঘটনার পর দুই বিভাগের শিক্ষার্থী এবং শিক্ষকদের নিয়ে প্রক্টর অফিসে আলোচনা হয়েছে। উভয় পক্ষ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে। ভবিষ্যতে তারা সংঘাতে জড়াবে না বলে মুচলেকা দিয়েছে।

গাংনীতে মুজুরি নিয়ে সংঘর্ষ : মেহেরপুর প্রতিনিধি জানান, গাংনী উপজেলার ঢেপা গ্রামে কৃষি কাজের মুজুরি নিয়ে সংঘর্ষে নারীসহ ১৩ জন আহত হয়েছে। গতকাল সকালে ঢেপা বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, কৃষি কাজের মুজুরি নিয়ে মঙ্গলবার বিকালে মজিবর ও হুমায়নের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনার জেরে গতকাল দুই পক্ষ লাঠিসোঁটা ও দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লিয়ন বলেন, আহতদের মধ্যে নুরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক।

সর্বশেষ খবর