মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

দুই শিক্ষার্থীসহ নিহত ৯

প্রতিদিন ডেস্ক

দুই শিক্ষার্থীসহ নিহত ৯

বরিশাল ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া চার জেলায় সড়কে প্রাণ গেছে আরও ছয়জনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল : বাবুগঞ্জ উপজেলার রাহুতকাঠিতে গতকাল সকালে ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় প্রাণ গেছে অরুণ্য দাস রুদ্র (৯) নামে এক শিক্ষার্থীর। রুদ্র রাহুতকাঠি গ্রামের কার্তিক দাসের ছেলে ও তৃতীয় শ্রেণির ছাত্র। বাড়ি থেকে হেঁটে স্কুলে যাওয়ার পথে অটোভ্যান তাকে ধাক্কা দেয়।

মুন্সীগঞ্জ : শ্রীনগরে ট্রাকের ধাক্কায় মারা গেছে স্বর্ণা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী। উপজেলার কামারগাঁও এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। স্বর্ণা ঢাকার দোহারের সেকেন্দার খালাসির মেয়ে ও দোহার পদ্মা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। গজারিয়ায় অটোরিকশার ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে উপজেলা পরিষদ সড়কের ভাবেরচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম নুসরাত জাহান (৫)। সে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের হাসান মিয়ার মেয়ে।

সিলেট : গোয়াইনঘাটের চিরুরপাড়ায় গতকাল জমিতে হালচাষ শেষে ফেরার পথে ট্রাক্টর উল্টে দুজন নিহত হয়েছেন। তারা হলেন- তোয়াকুল ইউনিয়নের কান্দিগ্রামের আব্বাস আলীর ছেলে ট্রাক্টরচালক রাজু আহমদ (২৬) ও তার সহযোগী চিরুরপাড়ার আবদুর রহিমের ছেলে হালিম (১৫)।

দিনাজপুর : ঘোড়াঘাটে ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে মারা গেছেন মোটরসাইকেলের দুই আরোহী। ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ-ডুগডুগীহাট রোডে রবিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পালশা ঢেওয়াপাড়ার বিকারী চন্দ্রের ছেলে বিনয় (২৫) ও চৌড়িয়া গ্রামের তাইজুলের ছেলে জিতু (১৬)।

গাইবান্ধা : ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় সাদিয়া (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তুলশীঘাট-সাদুল্লাপুর সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। সাদিয়া বল্লমঝাড় ইউনিয়নের চরপাড়ার জালাল উদ্দিন রাজুর মেয়ে।

গোপালগঞ্জ : মুকসুদপুরে দুপুরে বাসচাপায় পাচি বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি মুকসুদপুরের কুলাকুনা গ্রামের মোমিন কারিকরের স্ত্রী।

সর্বশেষ খবর