শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

চকরিয়ায় মিনিবাস-কাভার্ডভ্যান সংঘর্ষ, চালকসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

চকরিয়ায় মিনিবাস-কাভার্ডভ্যান সংঘর্ষ, চালকসহ নিহত ৪

কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষের পর ধান খেতে বাস

কক্সবাজারের চকরিয়ার যাত্রীবাহী মিনিবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া পটুয়াখালীর, সাতক্ষীরা, টাঙ্গাইল ও পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ছয়জনের। প্রতিনিধিদের খবর-

চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাংয়ে গতকাল সকালে মিনিবাস- কাভার্ডভ্যান সংঘর্ষ হয়। নিহতরা হলেন- চট্টগ্রামের পাঁচলাইশ থানার আবদুশ শুক্কুর মুন্না (৪০), চন্দনাইশের বশির আহমদ (৩৫), চকরিয়ার রুবিদা আক্তার (২৬) ও মিনিবাস চালক আবদুল মান্নান (৩৮)। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহবুবুল হক জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পিরোজপুর : নাজিরপুরে গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছে। তারা হলেন- দশম শ্রেণির শিক্ষার্থী স্বাধীন ও রহমত।

সাতক্ষীরা : সাতক্ষীরার কালিগঞ্জে ডাম্পারের চাপায় আসাদুল ইসলাম (৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার বাবা শাহীন গাজী। গতকাল দুপুরে কালিগঞ্জের উজিরপুর-গোবিন্দপুর বেরিবাঁধ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসাদুল ঘুসুড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্র।

পটুয়াখালী : গলাচিপার বাঁশখালী এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় ওই বাসে থাকা আরও অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। নিহতরা হলেন- রাহাত (২৩) ও বেল্লাল হোসেন (২১)।

টাঙ্গাইল : ট্রাকচাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম রুকুনুজ্জামান (৩৫)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জের আখতারুলের ছেলে।

সর্বশেষ খবর