রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আত্মগোপন থেকে ফিরেই খুন ১৫ মামলার আসামি

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, যশোর ও গাজীপুর প্রতিনিধি

কয়েক বছর আত্মগোপনে থেকে এলাকায় ফিরেই খুন হলেন যশোর শহরের শংকরপুর এলাকার জুম্মান সরদার (২০)। গতকাল সন্ধ্যায় যশোর রেলস্টেশন জামে মসজিদ এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত জুম্মান শহরের শংকরপুর এলাকার জোয়ার্দারপাড়ার মুরাদ সরদারের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সন্ধ্যায় যশোর রেলস্টেশনের বিপরীত দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন জুম্মান। এ সময় দুর্বৃত্তরা তার বাম উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আবদুর রাজ্জাক বলেন, জুম্মানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে যশোর কোতোয়ালি থানায় ১৫টি মামলা রয়েছে। হত্যাকারীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে গাজীপুরে চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে পূবাইল থানার বিন্দান এলাকার বাদুড়তলা-উলুখোলা সড়কের পাশের একটি বিল থেকে ওই চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অটোচালক হলেন জয়নাল আবেদীন (৬০)। তার বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কোনাগাঁও গ্রামে। পরিবার নিয়ে তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকায় ভাড়া থাকতেন। পূবাইল থানার ওসি কামরুজ্জামান জানান, পথচারীদের কাছ থেকে খবর পেয়ে সকাল ৭টার দিকে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করা হয়। দুপুরে স্বজনরা গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে লাশ শনাক্ত করেন। তিনি আরও জানান, শুক্রবার সকালে অটো নিয়ে বের হয়ে রাতে বাসায় ফিরেননি জয়নাল আবেদীন।

সর্বশেষ খবর