রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪

টাঙ্গাইলে গতকাল সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া ময়মনসিংহ এবং গাজীপুরের টঙ্গী ও কালিয়াকৈর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক বৃদ্ধাসহ আরও তিনজন। অন্যদিকে ফরিদপুরে ট্রাকের ধাক্কায় আহত এক নারী পুলিশ কর্মকর্তা গতকাল ঢাকায় মারা গেছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : সকালে টাঙ্গাইলের গোপালপুরে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হন। তারা হলেন- উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মৃত কামরুজ্জামান তোতার স্ত্রী চায়না বেগম (৪৮) ও ছেলে শাকিব মিয়া (১৯)। অন্য ঘটনায় মধুপুরে দুই মোটরসাইলের মুখোমুখী সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। দুপুর মধুপুর-জামালপুর মহাসড়কের উপজেলার নেকিবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার বোয়ালী এলাকার বনি আমিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদরের তানভীর হাসান (২৫)।

ফরিদপুর : সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ১০ দিন পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বিচিত্রা রানী বিশ্বাস (৪৬) নামে পুলিশের এক এসআই মারা গেছেন। গতকাল সকালে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়। ৭ ফেব্রুয়ারি ফরিদপুরের নগরকান্দার মহিলারোডে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা বিচিত্রা রানী আহত হয়েছিলেন। ফরিদপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার ফয়জুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ : গফরগাঁওয়ে ট্রাকচাপায় অজ্ঞাত এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার তিন যাত্রী। দুপুরে উপজেলার পাগলা থানার লংগাইর এলাকায় গফরগাঁও-বরমী সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

টঙ্গী (গাজীপুর) : টঙ্গীতে বাসচাপায় এক নারীর মৃত্যু হযেছে। দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ওই নারীর নাম ফরিদা ইয়াসমিন (৬০)। তিনি টঙ্গী বাজার ভরান এলাকার আবদুল ওহাব মোল্লার স্ত্রী।

কালিয়াকৈর (গাজীপুর) : সকালে কালিয়াকৈর-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর গোমতী টেক্সটাইলের সামনে দুই অটোরিকশা সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম স্বাধীন মন্ডল (২৮)। তার বাড়ি টাঙ্গাইলের গোপালপুর থানার উত্তর গোপালপুর এলাকায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর