মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

মোটর মালিক সমিতির নেতাকে গুলি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর জেলা মোটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক আফতাবুজ্জামান নিপনকে বহন করা প্রাইভেট কার লক্ষ্য করে একাধিক রাউন্ড গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। এতে তিনি অল্পের জন্য প্রাণে রক্ষা পান। তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাত ১০টার দিকে রংপুর নগরীর ব্যস্ততম এলাকা কামারপাড়ার ঢাকা কোচ স্ট্যান্ড সংলগ্ন এলাকায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে।

তবে তাদের নাম প্রকাশ করা হয়নি। গুলির বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রংপুর মোটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান নিপন প্রাইভেট কার নিয়ে বাসায় ফেরার পথে রাত আনুমানিক ১০টার দিকে নগরীর কামার পাড়ার ঢাকা কোচ স্ট্যান্ড পার হয়ে ১০০ গজ সামনে গেলে তার প্রাইভেট কার লক্ষ্য করে গুলি বর্ষণ করা হয়। পরপর কয়েকটি গুলি করলে গাড়ির সানের কাচসহ গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়।

মোটর মালিক সমিতির নেতা নিপ্পন জানান, দুর্বৃত্তরা তার গাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়েছে। এ সময় গাড়ির গ্লাস লাগানো থাকার কারণে প্রাণে রক্ষা পাই।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন জানান, ঘটনার পরপরই তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় তিনজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে। ঘটনাস্থলসহ আশপাশের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর