শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ওমরাহ যাত্রীসহ সাত প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

ওমরাহ যাত্রীসহ সাত প্রাণহানি

সাতক্ষীরায় গতকাল পিকআপ ও মাহিন্দ্রা সংঘর্ষে দুই ওমরাহ যাত্রী নিহত হয়েছেন। একই দিন চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম, নাটোর ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক শিশুসহ আরও পাঁচজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুজন ওমরাহ যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। সকালে উপজেলার নওয়াপাড়া এলাকায় পিকআপ ও মাহেন্দ্রের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাইকগাছা থানার গজালিয়া গ্রামের আরশাদ আলীর স্ত্রী ফজিলা খাতুন (৫০) ও লক্ষিখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া বেগম (৫৫)। চাঁপাইনবাবগঞ্জ : সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড়ে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন রাফি (৮) নামে এক অটোরিকশা যাত্রী। রাফি সদর উপজেলার কালিনগর গ্রামের কাওয়ারর ছেলে। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর শহরের বটতলাহাট মালোপাড়ায় রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় খায়রুন নেসা (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। চট্টগ্রাম : সীতাকুন্ড উপজেলার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের ধাক্কায় বাবুল (১৮) নামে চালকের সহকারীর মৃত্যু হয়েছে। নাটোর : নাটোরে যাত্রীবাহী বাস এবং মাছবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাছবাহী ট্রাকচালক নিহত ও তিনজন আহত হয়েছেন। ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে সকালে পেছন থেকে দ্রুতগামী কাভার্ড ভ্যানের ধাক্কায় একটি সবজিবাহী পিকআপের চালক নিহত হয়েছেন।

 রাঙামাটি : কাপ্তাই উপজেলায় ব্যাঙছড়ি মুসলিমপাড়া এলাকার স্টিল ব্রিজের সামনে দুপুরে পিকনিকের বাস উল্টে ১৩ জন আহত হয়েছেন। দুর্ঘটনার পরপরই পুলিশ, ৪১ বিজিবি, ফায়ার সার্ভিস এবং নৌবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করেন। আহতদের কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নৌবাহিনী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

নেত্রকোনা : নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে সিএনজি আটোরিকশার সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। দুপুরে জেলার বারহাট্টা উপজেলার পাটলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

সর্বশেষ খবর