রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা
চিরকুট লিখে আত্মহত্যা

দোষীদের বিচার দাবিতে বিক্ষোভ মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে সুইসাইড নোট লিখে শাহারিয়ার জান্নাত ছোয়া (১৬) নামের এক শিক্ষার্থীর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল দুপুরে উপজেলার কাটগড়া দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ের সামনে এ কর্মসূচিতে বিদ্যালয়ের শিক্ষার্থী ও গ্রামবাসী অংশ নেয়। মানববন্ধন শেষে একটি মিছিল বিভন্ন সড়ক প্রদক্ষিণ করে। ছোয়া নগর কাটগড়া মনমথ গ্রামের শাহাজান মিয়ার মেয়ে। সে কাটগড়া দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মানববন্ধনে নিহত ছোয়ার বাবা শাহাজান মিয়া অভিযোগ করে বলেন, ‘রায়হান কবীর নামে এক বখাটে আমার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময়ে অর্থ হাতিয়ে নিত। টাকা না দেওয়ার কারণে মেয়েকে হত্যার হুমকিও দিত রায়হান। পরে আরও টাকার জন্য চাপ দেয় রায়হান। বিষয়টি নিয়ে ছোয়ার কোচিং সেন্টার ও স্কুলে সহপাঠীদের মধ্যে আলোচনা সমালোচনা হয়। এতে ক্ষোভে-লজ্জায় সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।’

সুন্দরগঞ্জ থানার ওসি তদন্ত মিলন চ্যাটার্জি বলেন, সুইসাইড নোটের ব্যাপারে সেসময় তার পরিবার গোপন রাখায় ওই কিশোরীর মৃত্যুর ঘটনায় ওই সময় থানায় ইউডি মামলা হয়েছে।

উল্লেখ্য, ১৭ ফেব্রুয়ারি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নগর কাটগড়া মনমথ গ্রামের শাহাজাহান মিয়ার মেয়ে ছোয়া সুইসাইড নোট লিখে আত্মহত্যা করে। পরের দিন লাশ ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সর্বশেষ খবর