মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আখাউড়ায় যুবককে ডেকে নিয়ে হত্যা

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী খুন

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যুবককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া শেরপুরের শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী এবং টাঙ্গাইলের সখীপুরে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ায় মোরসালিন (২৬) নামে এক যুবককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর গ্রামের আবদুল্লাহ নামের এক ব্যক্তির তালাবদ্ধ ঘর থেকে রবিবার লাশ উদ্ধার করে পুলিশ। মোরসালিন ওই ইউনিয়নের মিনারকুট গ্রামের নূর মোহাম্মদের ছেলে। নিহতের ভাই হাকিম জানান, শনিবার রাত ৯টার দিকে আমার দোকানের সামনে থেকে মোরসালিনকে ডেকে নেয় সোহেল। এরপর সে আর বাড়ি ফেরেনি। রবিবার দুপুরে শুনি শিবনগরের আবদুল্লাহর ঘরে ভাইয়ের লাশ পাওয়া গেছে। পুলিশ বলছে, মোরসালিন এবং আবদুল্লাহ দুজনই বিক্রেতা। এ নিয়ে বিরোধে হত্যাকান্ড ঘটাতে পারে। আবদুল্লার বিরুদ্ধে মাদকসহ ১৬টি মামলা রয়েছে। শেরপুর : শ্রীবরদীতে বিপ্লব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে। উপজেলার দহেরপাড় এলাকায় রবিবার দিবাগত রাতে ওয়াজ শুনে আসার পথে হামলার শিকার হন তিনি। এ ঘটনায় পুলিশ চার কিশোরকে আটক করেছে। আটকরা হলেন- আরিফ, মোখলেস, মনির ও ডিপটি। এলাকাবাসীর ধারণা, গ্রেফতাররা কিশোর গ্যাংয়ের সদস্য। নিহত বিপ্লব জামালপুরের বকশীগঞ্জ উপজেলার দড়িপাড়ার কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহেরপাড়ে নানাবাড়িতে থেকে মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতন থেকে পরীক্ষা দিচ্ছিল।

সখীপুর : টাঙ্গাইলের সখীপুরে মাদকাসক্ত ছেলের হাতে বাবাকে খুন করার অভিযোগ উঠেছে। উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা বিন্নরীপাড়ায় রবিবার রাতে এ ঘটনা ঘটে। রাতেই নিহত সামাদ মিয়ার (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ছেলে অভিযুক্ত ওয়াহেদ আলী (২৮) পলাতক। এ ঘটনায় গতকাল ওয়াহেদকে আসামি করে সখীপুর থানায় অভিযোগ দিয়েছেন নিহতের ছোট ভাই রশিদ মিয়া।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর