বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ-বিএনপির দুই নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় শহরের সাতমাথা এলাকার বিআরটিসি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মোমিনুল ইসলাম (৩০) ও একই ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাগর কুমার রায় (২৯)। আহতদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুলকে শজিমেক হাসপাতালের আইসিইউতে ও স্বেচ্ছাসেবক দল নেতা সাগর সার্জারি বিভাগে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিআরটিসি মার্কেটের সামনে থেকে মোমিনুল ও সাগর মোটরসাইকেল করে সেউজগাড়ির দিকে আসছিলেন। এ সময় পেছন থেকে প্রায় ১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের শজিমেক হাসপাতালে আনা হয়। আহত সাগরের হাতে ও মোমিনুলের মাথায় একাধিক আঘাত করা হয়েছে।

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসঞ্জিত রায় সঞ্জিত জানান, ‘আহত মোমিনুল ও সাগর শহরের ৮ নম্বর ওয়ার্ডের সেউজগাড়ি এলাকার বাসিন্দা। রেলওয়ে মার্কেট নিয়ে দীর্ঘদিন যাবত এলাকার দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে হামলা হয়ে থাকতে পারে।’

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, আহতদের মধ্যে মোমিনুলের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর