বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

শিশু ধর্ষণ মামলায় দিনমজুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুর উপজেলায় শিশু (৭) ধর্ষণ মামলায় স্বপন মিয়া (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১টার দিকে ময়মনসিংহ শহরের বেড়িবাঁধ কালীবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল র‌্যাব-১২ বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। স্বপন গাইবান্দা সদর উপজেলার মুসা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর। তিনি শেরপুর উপজেলার খন্দকার পাড়ায় ভাড়া বাড়িতে থাকেন।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, ১৫ মার্চ ওই ঘটনা ঘটে। এর পর থেকে স্বপন পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুটিকে ধর্ষণের দায় স্বীকার করেছেন। গতকাল তাকে শেরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, গোপালগঞ্জের বাসিন্দা মধ্য বয়সী এক নারী তার শিশু কন্যা নিয়ে শেরপুরে কাগজ কুড়ানোর কাজ করেন। ১৪ মার্চ কাগজ কুড়ানো শেষে ভাড়া বাড়ি খোঁজার একপর্যায়ে স্বপনের সঙ্গে তাদের পরিচয় হয়। স্বপন ওই নারী ও তার মেয়েকে বাড়িতে নিয়ে গিয়ে একটি কক্ষে থাকতে দেয়। পরদিন ওই নারী মেয়েকে স্বপনের বাড়িতে রেখে হোটেলে খাবার কিনতে যান। ফিরে এসে তিনি ধর্ষণের ঘটনা দেখতে পান। এ সময় ওই নারী চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে স্বপন পালিয়ে যায়। পরদিন তিনি স্থানীয়দের সহযোগিতায় শেরপুর থানায় স্বপনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

সর্বশেষ খবর