রবিবার, ৩১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সামাজিক সংঘাত ভাঙচুর আগুন, আহত ৪৪

প্রতিদিন ডেস্ক

চার জেলায় সামাজিক সংঘাত থেকে হামলা-ভাঙচুর করা হয়েছে। এতে ৪৪ জন আহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ, লুটপাট ও ককটেল বিস্ফোরণ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। ঝিনাইদহেও বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সুনামগঞ্জ : শান্তিগঞ্জ উপজেলার পল্লীতে খাস জমির দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে গিয়ে হেনস্তার শিকার হন স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহীনুর রহমান শাহীন। উপজেলার পাথারিয়া ইউনিয়নের তেহকিয়া গ্রামে গতকাল বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল ভোররাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার গ্রামে সংঘর্ষ, ভাঙচুর ও বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে অর্ধশতাধিক হাতবোমা ও বিপুল সংখ্যক পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

সিলেট : শিশু বলাৎকারের ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছেন। কোম্পানীগঞ্জ উপজেলার কোম্পানীগঞ্জ গ্রামে গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিানইদহ : শৈলকূপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত হয়েছেন তিনজন। এ সময় ৮-১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের বন্দেখালী গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর