বুধবার, ৩ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

সড়কে শিশুসহ ছয়জন নিহত

প্রতিদিন ডেস্ক

সড়কে শিশুসহ ছয়জন নিহত

নড়াইলে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে গৃহবধূর মৃত্যু এবং স্বামী ও দুই মেয়ে আহত হয়েছেন। এ ছাড়া বরগুনায় শিশু, নওগাঁয় গ্রাম পুলিশ সদস্য, কুড়িগ্রামে বৃদ্ধা, গাজীপুরে পিকআপ চালক ও সিলেটে যুবক নিহত হয়েছেন। প্রতিনিধিদের খবর-

নড়াইল : লোহাগড়ায় নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতের স্বামী ও দুই মেয়ে আহত হয়েছেন। তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত রিপা লোহাগড়ার আতাউর রহমান শিশিরের স্ত্রী। দুর্ঘটনার পর নসিমনের চালক পলাতক রয়েছেন।

বরগুনা : পাথরঘাটায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় খাদিজা নামের সাড়ে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত খাদিজা একই এলাকার হুমায়ন কবিরের মেয়ে।

 নওগাঁ : বদলগাছীতে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী কৃষ্ণ রবিদাস (৩০) নামে এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে। কৃষ্ণ রবিদাস নওগাঁ সদর উপজেলার বক্তারপুর গ্রামের বাসিন্দা এবং বক্তারপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য।

কুড়িগ্রাম : সোমবার সন্ধ্যার আগে উপজেলার রাজারহাট-নাজিমখান সড়কের ব্র্যাক মোড়ে মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে প্রমিলা দেবী (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরে গাড়ির ধাক্কায় মোস্তফা (২৮) নামে এক পিকআপ চালক নিহত হয়েছেন।

সিলেট : বিশ্বনাথে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে ফকির মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন।

সর্বশেষ খবর