শিরোনাম
বুধবার, ৩ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

হাসপাতালের কার্যক্রম বন্ধ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ ওঠার পর শ্রীপুরের লাইফ কেয়ার হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় অবস্থিত ওই হাসপাতালের কার্যক্রম গতকাল সকালে পরিদর্শনে আসেন গাজীপুরের সিভিল সার্জন ডা. মাহমুদা আক্তার। পরিদর্শন শেষে তিনি পুরো কার্যক্রম বন্ধ রাখার নিদের্শনা দেন।

সিভিল সার্জন বলেন, লাইফ কেয়ার হাসপাতালের একজন সিস্টারের সঙ্গে কথা বলেছি, সে আসলে কোথাও পড়াশোনাই করেনি। যিনি ব্লাড সংগ্রহ করেন তার কোনো প্রশিক্ষণ নেই। রোগীর ফাইলে প্রয়োজনীয় ডকুমেন্টস পাওয়া যায়নি। প্রতিটি রোগীর একই কেস, কোনো ওটি নোট লেখা নেই। শুধু কনসার্ন পেপারে আছে, যাতে ডাক্তারের স্বাক্ষর নেই। এটা তো অদক্ষতার মধ্যেও পড়ে না। আসলে এ পেশার লোকই না তারা। এখানে তিনজনের চিকিৎসা চলমান আছে। তাদের গতকাল রাতে অথবা আজ ছুটি হওয়ার কথা। তাদের ছুটি হলে নতুন করে আর চিকিৎসা কার্যক্রম চালাতে পারবে না।

উল্লেখ্য, লাইফ কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকের অবহেলায় সোমবার ইয়াছমিন আক্তার নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ ওঠে। তখন কর্তৃপক্ষ ও চিকিৎসকরা পালালে স্বজনরা হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ খবর