শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

প্রতিদিন ডেস্ক

বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

রংপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেছে তিনজনের। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ায় ২ এবং গাজীপুর ও টাঙ্গাইলের সখীপুরে নিহত হয়েছেন একজন করে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : যাত্রীবাহী বাস-ব্যাটারিচালিত অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নগরীর মাহিগঞ্জ কলোনিপাড়া মোড়ে বুধবার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়ার ফয়জুর রহমানের ছেলে নাহিদ (১৮), একই উপজেলার জনু ইসলাম জয় (১৫) ও অটোচালক রবিউল ইসলাম (৩২)। এ ঘটনায় আহত দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রংপুর থেকে ঈদের কেনাকাটা শেষে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন নাহিদ ও তার বন্ধু জনু। কলোনি মোড়ে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান নাহিদ।

কুষ্টিয়া : কুমারখালীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বিপ্লব নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। বিপ্লব কুমারখালী উপজেলার চড়াইকোল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

গাজীপুর : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের চান্দনা চৌরাস্তা মোরে বুধবার দিবাগত রাতে কাভার্ড ভ্যানচাপায় মৃত্যু হয়েছে বিআরটি প্রকল্পের এক শ্রমিকের। নিহত লাবলু মিয়া (২৮) রংপুরের মিঠাপুকুর থানার শিবদেউল পাড়ার দুলা মিয়ার ছেলে।

সখীপুর : টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মারা গেছেন মিল্টন মিয়া (৪০) নামের এক প্রাইভেট কার চালক।

চকোরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাথর বোঝাই ট্রাক সড়কের পাশে খাদে পড়ে চালক ও হেলপার আহত হয়।

সর্বশেষ খবর