শনিবার, ৬ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

পথেই প্রাণ গেল স্বামী-স্ত্রীর

মা-ছেলেসহ চার জেলায় নিহত আরও ৫

প্রতিদিন ডেস্ক

পথেই প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পথে ময়মনসিংহের হালুয়াঘাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার লক্ষ্মীকুড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার জোনাব আলীর ছেলে সাইদুর রহমান (২৮) ও তার স্ত্রী সোনিয়া আক্তার (২২)। সোনিয়া আন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

নওগাঁ : রাজশাহী থেকে পরিবার নিয়ে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি নওগাঁয় ফিরছিলেন পাবিপ্রবির সহকারী অধ্যাপক ফিরোজ আলী। পথে মান্দা উপজেলার বিজয়পুর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন তারা। এতে ওই শিক্ষকের স্ত্রী রেশমা খাতুন ও তাদের আট মাস বয়সী ছেলে ফারাবি হোসেন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে রাজশাহী মেডিকেলে রেশমার মৃত্যু হয়। দুর্ঘটনাস্থলেই মারা যায় ফারাবি।

ঝিনাইদহ : হরিণাকুণ্ডুতে ট্রলিচাপায় পারভেজ (৯) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার কেষ্টপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের বিপুল মন্ডলের ছেলে।

গোপালগঞ্জ : কাশিয়ানীতে ট্রলির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

মাগুরা : শালিখা উপজেলার আড়পাড়ায় গতকাল দুই মোটরসাইকেলের সংঘর্ষে নাঈম মোল্ল্যা (১৫) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন দুজন।

সর্বশেষ খবর