বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

যুবলীগ নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে যুবলীগ নেতা খায়রুল ইসলামকে কুপিয়ে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানালেন নিহতের বৃদ্ধা মা আছিয়া বেগম (৯০) ও শিশু কন্যা মারিয়া (৮)। গতকাল উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি আলহাজ মোড়ে আয়োজিত বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলনে এসব দাবি করা হয়। এলাকার হাজারো নারী পুরুষ প্রচ রোদ গরমের মধ্যে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন। খায়রুলের ৯০ বছরের মা আছিয়া বেগম ছেলের খুনিদের ফাঁসি নিজ চোখে দেখে যাওয়ার আকাক্সক্ষা ব্যক্ত করেন।

খায়রুলের স্ত্রী লিপি খাতুন বলেন, আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

চরগড়গড়ি কাঁচাবাজার সমিতির সভাপতি ইসাহক মোল্লা বলেন, খায়রুল ইসলাম স্থানীয় যুবলীগের নেতা, সবজি ব্যবসায়ী। এলাকার দুই গ্রুপের মারামারির ঘটনা মীমাংসা করতে গেলে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন- তুহিন হোসেন, মিনারুল ইসলাম, রন্টু, আবদুর রশিদ প্রামাণিক, সাইদুল ইসলাম, আবদুর রউফ, পিন্টু প্রামাণিক প্রমুখ।

পরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন নিহতের ছেলে এইচএসসির প্রথম বর্ষের ছাত্র সাইফ হাসান লিমন। এ সময় বাবার হত্যাকারীদের ফাঁসি চেয়েছে শিশু কন্যা মারিয়াও।

উল্লেখ্য, শুক্রবার সংঘর্ষকালে খায়রুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। শনিবার তার ভাই মো. আনারুল বাদী হয়ে হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর