শিরোনাম
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

বিয়ের কেনাকাটা করতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন চাচা-ভাতিজি

দুই স্থানে আরও দুজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে বিয়ের কেনাকাটা করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন চাচা-ভাতিজি। এ ছাড়া লালমনিরহাটের পাটগ্রাম ও বগুড়ায় দুজন মারা গেছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : নগরীতে মঙ্গলবার রাতে ট্রেনের ধাক্কায় চাচা-ভাতিজি নিহত হয়েছেন। তারা হলেন- ময়মনসিংহ সদরের উজান বাড়েরা গ্রামের আবদুর রহমান (৬২) ও তার ভাতিজি শেফালি আক্তার (৪৫)। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। রেললাইনে উঠে যাওয়া অটোরিকশাকে ধাক্কা দিলে তারা ট্রেনে কাটা পড়েন।

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলার খানপাড়া হরিসভা বাজার এলাকায় গতকাল ট্রেনের ধাক্কায় মমতা বেগম (৪০) নামে এক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। বগুড়া : বগুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি (৬৫) নিহত হয়েছেন। গতকাল বগুড়া রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

বোতল ও প্লাস্টিকের জিনিস বস্তায় ভরে ট্রেনে উঠার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। কিন্তু বস্তা বড় হওয়ায় তিনি উঠতে পারছিলেন না। তখন ট্রেন ছেড়ে দিলে তিনি ট্রেনের নিচে পড়ে যায়। তাকে সরকারি আজিজুল হক কলেজ গেট পর্যন্ত ট্রেন টেনে হেঁচড়ে নিয়ে যায়।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খাইরুল ইসলাম জানান, সকাল ১০টায় সান্তাহারগামী কলেজ ট্রেনে উঠতে গিয়ে অজ্ঞাত এক ব্যক্তি কাটা পড়ে মারা গেছেন। তিনি ভবঘুরে ছিলেন। তবে তার পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানতে পিবিআই টিম কাজ করছে।

সর্বশেষ খবর