বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

খাবার স্যালাইন পানি নিয়ে শ্রমজীবীদের পাশে শুভসংঘ

দিনাজপুর প্রতিনিধি

তীব্র দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও বিপাকে পড়েছে খেটে-খাওয়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ। কারণ তীব্র তাপমাত্রা উপেক্ষা করে জীবন-জীবিকার তাগিদে অনেক কষ্ট করে তাদের কাজ করতে হচ্ছে। তাদের কথা চিন্তা করে একটু স্বস্তি ও ক্লান্তি দূর করতে পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা শুভসংঘ। বীরগঞ্জ পৌর শহরের বিজয় চত্বরে গতকাল এসব বিতরণ করে বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার বন্ধুরা।

 এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংবাদকর্মী আবদুর রাজ্জাক, শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কণ্ঠের প্রতিনিধি সোহেল আহমেদ, উপজেলা শাখার সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক রাকেশ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, কার্যকরী সদস্য নাঈম ইসলাম প্রমুখ।

রিকশাচালক রুবেল ইসলাম বলেন, ‘আমাদের তৃষ্ণা মেটাতে বসুন্ধরা শুভসংঘ ঠান্ডা পানি, গাছের চারা ও খাবার স্যালাইন দেবে ভাবতে পারি নাই। তাদের এই উদ্যোগে আমিসহ আমার মতো অনেক রিকশা ও ভ্যানচালক ভাইয়েরা অনেক উপকৃত হচ্ছে।’

শুভসংঘের বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফরহাদ হোসেন বলেন, বর্তমানে প্রচ- দাবদাহের কারণে জনজীবন হুমকির মুখে ও স্বাস্থ্যঝুঁকি মোকাবিলায় সচেতনতামূলক নানা কর্মসূচি গ্রহণ করেছে বসুন্ধরা শুভসংঘ।

সর্বশেষ খবর