মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

বিস্ফোরণে বিধ্বস্ত ঘর, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিস্ফোরণে ঘরবাড়ি বিধ্বস্ত ও তিন শিশুসহ চারজন আহত হয়েছে। রবিবার রাত ৯টার দিকে শহরের মালতিনগর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোল্লাপাড়া এলাকার রেজাউল করিমের স্ত্রী রেবেকা সুলতানা (৪০), মেয়ে সুমাইয়া আক্তার (১৪), রেজাউলের ছোট ভাই মোহাম্মদ রাশেদুল ইসলামের মেয়ে জিম (১৬) ও প্রতিবেশী আলী হোসেন বাবুর মেয়ে তাসনিম বুশরা (১৪)। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রবিবার রাত ৯টার দিকে হঠাৎ বিকট শব্দ শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরণে বাড়ির দুটো ঘর, আসবাবপত্র ভেঙে চুরমার দেখতে পান। এ ঘটনায় তিন শিশুসহ চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

বাড়ির মালিক রেজাউল করিম জানান, তিনি বাড়ি থেকে বের হয়ে নামাজে যান। নামাজরত অবস্থায় বিকট শব্দ শুনতে পান। পরে নামাজ শেষে জানতে পারেন তার বাড়িতেই বিস্ফোরণ হয়েছে। বাড়িতে গিয়ে দেখেন তার বাড়ি বিধ্বস্ত হয়েছে। আমার স্ত্রী, মেয়ে, ভাতিজি ও প্রতিবেশী একজনের মেয়ে আহত হয়ে পড়ে আছে। বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী আশরাফ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। ঘরের বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখি। এতে তিন শিশুসহ চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তাসনীন বুশরার অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক খন্দকার আবদুল জলিল জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করেছিলাম গ্যাস সিলিন্ডার থেকে এই বিস্ফোরণ হতে পারে। কিন্তু এই বাড়ি থেকে তিনটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করেছি। তবে সেগুলো অক্ষত আছে। সিলিন্ডার লিকেজ থেকে এ বিস্ফোরণ কি না তা আমরাও তদন্ত করছি।

সর্বশেষ খবর