বুধবার, ৮ মে, ২০২৪ ০০:০০ টা
উপজেলা নির্বাচন

প্রচন্ড ব্যস্ততা প্রেসগুলোতে

নীলফামারী প্রতিনিধি

প্রচন্ড ব্যস্ততা প্রেসগুলোতে

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নীলফামারীর প্রেসগুলোতে ব্যস্ততা শুরু হয়েছে। প্রার্থীরা তাদের ছবি ও প্রতীক সংবলিত পোস্টার, ব্যানার আর ফেস্টুন বানাতে আসছেন প্রেসে। এ ছাড়া প্রার্থীদের প্রচারণার সরঞ্জাম ছাপাতে ছাপাখানাগুলোর তৎপরতা লক্ষণীয়। দিনরাত সমানে চলছে কাজ। কেউ ব্যাজ ও স্টিকারও তৈরি করে নিচ্ছেন। মোটরসাইকেলে লাগানোর জন্য ছোট ছোট কাপড়ে লেখার কাজও করে নিচ্ছেন অনেকে।

নীলফামারী জেলা শহরের বর্ণমালা প্রিন্টিং প্রেসের মালিক শীষ রহমান বলেন, প্রেসে নিয়মিত কিছু কাজ থাকে। এর মধ্যেই উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের কাজ করে দিতে হচ্ছে। জেলার বাইরের খানসামা, দেবীগঞ্জসহ অন্যান্য উপজেলার প্রার্থীরা তাদের কাছে পোস্টার ও লিফলেট বানাতে আসছেন। এবার দলীয় প্রতীক ছাড়াও কালার পোস্টার ছাপানোরও অর্ডার মিলেছে।

সৈয়দপুর উপজেলার একতা প্রেসের ম্যানেজার নূরুন্নবী বলেন, কাজের চাপে শ্রমিক-কর্মচারীদের ওভারটাইম দিয়ে কাজ করাতে হচ্ছে। ঘন ঘন বিদ্যুতের লুকোচুরি খেলা আমাদের কাজে চরম ব্যাঘাত সৃষ্টি করেছে। সৈয়দপুরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত স্মৃতি আর্ট প্রেসের মালিক রফিকুল ইসলাম বলেন, গত কয়েক দিন ধরে কাজের ব্যাপক চাপ বেড়েছে। রাতেও কারখানাতেই থাকছেন তারা। আরও কয়েক দিন এ রকম চাপ থাকবে বলে মনে করেন তিনি।

সর্বশেষ খবর