বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ ০০:০০ টা

জানাজা থেকে ফেরার পথে তিনজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

জানাজা থেকে ফেরার পথে তিনজনের মৃত্যু

আত্মীয়ের জানাজা থেকে ফেরার পথে শেরপুরের নকলায় ট্রাকের ধাক্কায় দুই নারীসহ তিন ইজিবাইক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। এ ছাড়া সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও তিনজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

শেরপুর : নালিতাবাড়ী-ঢাকা মহাসড়কের নকলা গড়েরগাঁও এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও এলাকার জবেদা বেগম (৭০), ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা গ্রামের রাজা মিয়া (৫৫) ও নকলার গড়েরগাঁও এলাকার আবেদা খাতুন (৫০)। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের ফুলপুর থেকে আবদুল খালেক নামে এক স্বজনের জানাজা শেষে হতাহতরা ইজিবাইক যোগে বাড়ি ফিরছিলেন। পথে গড়েরগাঁও এলাকায় একটি মালবাহী ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই শাশুড়ি জবেদা বেগম এবং মেয়ের জামাতা রাজা মিয়া এবং হাসপাতালে নেওয়ার পর আবেদা খাতুন মারা যান।

সিরাজগঞ্জ : উল্লাপাড়া উপজেলায় পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে যাত্রীবাহী অটোরিকশার চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুজন। গতকাল সকালে বগুড়া-পাবনা মহাসড়কের ব্রহ্মকাপালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার চড়িয়া শিকার মাঠপাড়া গ্রামের অটোরিকশা চালক আবদুল গফুর (৫৫) ও ধোপাকান্দি গ্রামের নজরুল ইসলাম (৪৭)। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে গতকাল সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে মারা গেছেন বাবুল আহমেদ (৫০) নামের অটোরিকশার এক যাত্রী।

গাইবান্ধা : উপজেলার তুলসীঘাটের হেলিপ্যাডে গতকাল সকালে যাত্রীবাহী বাসের সঙ্গে গমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

সর্বশেষ খবর