বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ ০০:০০ টা

প্রেমিকার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে ইকবাল হাসান বিজয় নামে এক ছাত্রলীগ নেতাকে তার প্রেমিকা সাদিয়া খান আদরীর মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ইকবাল হাসান বিজয়সহ পাঁচজনের বিরুদ্ধে ফেনী আদালতে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক ও ভ্রুণ হত্যার অভিযোগে মামলা করেন আদরী। মঙ্গলবার রাতে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার একটি বাসা থেকে বিজয়কে গ্রেফতার করে পুলিশ। মামলার অন্য আসামিরা হলেন- সুমন মিয়া (৪৫), আনোয়ার হোসেন রনি (২২), মাহমুদুল করিম তুহিন (২১) ও মাহাদী (২২)। বিজয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ফেনীর আদালতে পাঠানো হয়েছে। জানা গেছে, বিজয় ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

তিনি ফেনীর পূবালী সাংস্কৃতিক কেন্দ্র ও রাজধানীর একটি নাট্য সংগঠনের হয়ে মঞ্চে অভিনয় করতেন। ভুক্তভোগী তরুণীর বাড়ি খুলনার খালিশপুরে। তিনি বর্তমানে ঢাকার আফতাবনগরে বসবাস করছেন। তিনি টিকটকার ও মঞ্চ অভিনেত্রী।

 ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, এ ঘটনা তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আদরী অভিযোগ করেন, কক্সবাজারে শুটিং করতে গিয়ে আট মাস আগে বিজয়ের সঙ্গে তার পরিচয় হয়। সেখান থেকে প্রেমের সম্পর্ক এবং বিজয় বিয়ের প্রলোভন দিয়ে ফেনীতে বোনের বাসায় বিভিন্ন সময় তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। পরিবার জানে বিজয়ের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। এ অবস্থায় বিজয়কে বিয়ের কথা বললে কালক্ষেপণ করতে থাকেন এবং সব মোবাইল নম্বর ব্লক করে দেওয়ার পর আদরী মামলা করেন।

সর্বশেষ খবর