শুক্রবার, ১০ মে, ২০২৪ ০০:০০ টা

সড়কে শিক্ষার্থীসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

সড়কে শিক্ষার্থীসহ নিহত ৩

সিরাজগঞ্জ, বগুড়া ও দিনাজপুরে গতকাল সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

সিরাজগঞ্জ : কাজিপুর উপজেলার পাইকরতলী এলাকায় দুপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মুনছুর আলী (১৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা রিয়াদ নামে আরেক আরোহী গুরুতর আহত হন। মুনছুর কাজিপুর উপজেলার পাচগাছীর কালাম মিয়ার ছেলে। পুলিশ জানান, গতকাল দুপুরে মুনছুর ও তার বন্ধু মোটরসাইকেলে সোনামুখী বাজার থেকে মেঘাইর দিকে যাচ্ছিলেন। পথে পাইকরতলী এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

বগুড়া : শেরপুরে মালবাহী ট্রাকচাপায় প্রাণ গেছে ইব্রাহীম হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেক আরোহী নাঈম হাসান (১৮)। উপজেলার মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে সকালে এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহীম হোসেন শেরপুরের শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের শরিফুল ইসলামের ছেলে। আহত নাঈম হাসানকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর : ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের সঙ্গে রিকশা-ভ্যানের সংঘর্ষে শামছুল আলম নামের এক জেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন রিকশাভ্যান চালকসহ তিনজন। শামছুল আলম (৬৫) পার্বতীপুর উপজেলার বারঘরিয়া গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- পার্বতীপুর উপজেলার উত্তরা আনন্দবাজার গ্রামের রফিকুল ইসলাম (৬০), মাবুদ (৪২) ও শফিকুর রহমান (৪০)। তাদের দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর