রবিবার, ১২ মে, ২০২৪ ০০:০০ টা

যুবক হত্যায় স্ত্রী-শ্বশুর গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের পূবাইলে শ্বশুরবাড়িতে রবিউল ইসলাম (২৮) নামে এক যুবককে হত্যার মামলায় তার স্ত্রী, শ্বশুর ও শ্যালকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- শেরপুরের আবুল কালাম আজাদ (৪৫), তার ছেলে হুমায়ুন কবির (১৯) ও মেয়ে (নিহতের স্ত্রী) কারিমা (২২) এবং শরীয়তপুরের নড়ীয়া থানার লিটন (৪৬)। তারা পূবাইল থানার সাতানীপাড়া এলাকার গফুরের বাড়ির ভাড়াটিয়া। নিহত রবিউল ইসলাম (২৮) টঙ্গী পূর্ব থানার তুহিন তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, গত ৫ মে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন রবিউল। ওই দিন রাতেই স্ত্রী করিমার সঙ্গে কথা কাটাকাটি হয় রবিউলের। একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে তাকে নিজ বাড়িতে নেওয়া হয়। শুক্রবার তার অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জিএমপির পূবাইল থানার ওসি কামরুজ্জামান জানান, নিহতের বাবা তুহিন তালুকদার বাদী হয়ে মামলা করেন। মামলায় এজাহার নামীয় চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর