শিরোনাম
বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ ০০:০০ টা

স্কুল ড্রেস না পরায় মারধর

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল ড্রেস না পরায় নাহিদ হাসান (১৩) নামে এক শিক্ষার্থীকে মারধর ও রুমে আটকে রাখার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক আবদুস সোবহানের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই শিক্ষার্থীর বাবা মিলন মিয়া। সোমবার হাতীবান্ধা আদর্শ উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সপ্তম শ্রেণির শিক্ষার্থী নাহিদ হাসান অপরিচ্ছন্ন থাকায় সোমবার নির্ধারিত ড্রেস না পরে ক্লাসে যায়। এ কারণে ওই শিক্ষার্থীকে ক্লাসের বাইরে বের করে মারধর করেন আবদুস সোবহান। পরে তাকে রোদে দাঁড় করিয়ে রাখেন এবং এক ঘণ্টা রুমে তালাবদ্ধ করে রাখেন তিনি।

এ ঘটনায় তার সহপাঠীরা আতঙ্কিত হয়ে স্কুল থেকে চলে যায়। মারধরে নাহিদ অসুস্থ হয়ে পড়লে সহপাঠীরা তার বাবাকে খবর দেয়। পরে তার বাবা ছেলেকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মিলন জানান, আমি এর সঠিক বিচার চাই। এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবুদস সোবহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোনে বলেন, আপনি আমার অফিসে আসেন, সাক্ষাতে কথা হবে বলে কলটি কেটে দেন তিনি।

হাতীবান্ধা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর