শনিবার, ১৮ মে, ২০২৪ ০০:০০ টা

আগুনে পুড়ল ঘরবাড়ি ব্যবসাপ্রতিষ্ঠান

প্রতিদিন ডেস্ক

আগুনে পুড়ল ঘরবাড়ি ব্যবসাপ্রতিষ্ঠান

গাইবান্ধার চুড়িপট্টিতে বৃহস্পতিবার রাতে ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন -বাংলাদেশ প্রতিদিন

চার জেলায় আগুনে পুড়ে গেছে বেশকিছু ঘরবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান। এর মধ্যে গাইবান্ধায় ১০ ও বাগেরহাটের মোরেলগঞ্জে ১২টি দোকান, বান্দরবানে কয়েকটি আধাপাকা ঘর এবং গাজীপুরের টঙ্গীতে পুড়ে গেছে একটি গুদাম। বৃহস্পতিবার রাত ও গতকাল এ অগ্নিকান্ড ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর- গাইবান্ধা : জেলা শহরের স্টেশন রোডে চুড়িপট্টির ১০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ অগ্নিকান্ড ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসব প্রতিষ্ঠানের শিশুখাদ্য, সুতা, প্রসাধনীসহ মনোহারি মালামাল পুড়ে গেছে। স্থানীয়রা জানান, রাতে হঠাৎ চুরিপট্টির সনি রেকসিন হাউসে আগুন ধরে চারদিকে ছড়িয়ে পড়ে। শর্টসার্কিট থেকে আগুনের উৎস ধারণা করা হচ্ছে।

বান্দরবান : বান্দরবানের থানচির থুইসা মারমা পাড়ায় গতকাল আগুনে কয়েকটি কাঁচা ঘর পুড়ে গেছে। সকাল ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বিজিবি বলিপাড়া জোনের আওতাধীন জিন্নাপাড়া ক্যাম্পের জওয়ানরা স্থানীয়দের সঙ্গে আগুন নেভানোর কাজে অংশ নেন।  টঙ্গী : গাজীপুরের টঙ্গী শিলমুন মোল্লার গ্যারেজ মাস্টার পাড়ায় প্লাস্টিকের দানা তৈরির গুদামে বৃহস্পতিবার রাতে অগ্নিকান্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গুদামের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আবু মোহাম্মদ সাজেদুল কবির জানান, অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। 

মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জে বাজারে আগুনে পুড়ে গেছে ১২টি দোকান। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে পোলেরহাট বাজারে অগ্নিকান্ড ঘটে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। শর্টসার্কিট থেকে আগুনের উৎস ধারণা ফায়ার সার্ভিসের।

সর্বশেষ খবর