শিরোনাম
মঙ্গলবার, ২১ মে, ২০২৪ ০০:০০ টা

সড়কে নিহত ৮

প্রতিদিন ডেস্ক

সড়কে নিহত ৮

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। রবিবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : চান্দিনায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার চান্দিনা-রামমোহন সড়কের উদালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চান্দিনা পৌরসভার কুয়েত প্রবাসী জামসেদ আহমেদ ও শাহজালাল।

কক্সবাজার : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় রবিবার রাতে অজ্ঞাত গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন চকরিয়া পৌরসভার আবদুল্লাহ (২০) ও মোস্তফা (২১)।

মাগুরা : মাগুরা-নড়াইল সড়কের মান্দারতলা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পিডিবির উপসহকারী প্রকৌশলী তাপস কুমার বিশ্বাস (৪০) নিহত হয়েছেন। রবিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি রাজবাড়ীর দৌলোদিয়া এলাকায়।

যশোর : রূপদিয়ায় ইটবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিছার আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে নরেদ্রপুর রোডে। অভয়নগর উপজেলার দেয়াপাড়ায় সেতু থেকে নামার সময় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বসতঘরের মধ্যে ঢুকে পড়ে ট্রাকের চালক ও সহকারীসহ চারজন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর : মঠবাড়িয়ায় রবিবার রাতে ট্রাকচাপায় খাইরুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তিনি পরিবার পরিকল্পনা অধিদফতরের একজন পরিদর্শক।

সিরাজগঞ্জ : সদর উপজেলায় গতকাল তেলবাহী লরির সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার (ঢাকা) : হেমায়েতপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে রবিবার রাতে অজ্ঞাত গাড়ির চাপায় তানিয়া রশিদ (২৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার স্বামী পুলিশ এসআই আরফি আহত হন।

সর্বশেষ খবর