বুধবার, ২২ মে, ২০২৪ ০০:০০ টা

রক্তাক্ত জখম হয়েও মেলেনি চিকিৎসাসেবা

কিশোরগঞ্জ প্রতিনিধি

মারামারির ঘটনায় রক্তাক্ত জখম হয়ে গতকাল বিকালে চিকিৎসা নিতে কিশোরগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে যান মজিবুর রহমান (৪০) নামে এক ব্যক্তি। তখন জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার মামুনুর রশিদ রোগীর কাছে ২০ হাজার টাকা দাবি করেন- অভিযোগ উঠেছে। মজিবুর অনুনয় বিনয় করে ১৫ হাজার টাকা দিতে রাজি হন। বাকি টাকা বাড়ি থেকে এনে পরে দেবেন জানালে ডাক্তার ধমক দিয়ে বলেন, এটা মাছের বাজার পেয়েছ? টাকা দিতে না পারায় শেষপর্যন্ত চিকিৎসা করাতে পারেননি তিনি। মজিবুর রহমান পাকুন্দিয়া উপজেলার ঝাওগারচর গ্রামের বজলুর রহমানের ছেলে।

অভিযুক্ত চিকিৎসক মামুনুর রশিদ বলেন, হাসপাতালের বাইরে নিয়ে চিকিৎসার জন্য টাকা চেয়েছি। এ ধরনের চিকিৎসায় বাইরে তিনি ১ লাখ টাকাও নিয়ে থাকেন। এমন চিকিৎসা হাসপাতালে কেন করেন না, প্রশ্নের জবাবে বলেন- এখানে কোনো ফ্যাসিলিটি নেই। সিভিল সার্জন ডাক্তার সাইফুল ইসলাম বলেন, আরএমওকে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে।

আরএমও ডাক্তার দেবাশীষ ভৌমিক জানান, অভিযোগের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাক্তার সাইফুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনা হাসপাতালে চলতে পারে না। ঘটনাটি শুনে হাসপাতালের পরিচালক এবং আরএমওকে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে।

সর্বশেষ খবর