রবিবার, ২৬ মে, ২০২৪ ০০:০০ টা

তীব্র গরমে হাঁসফাঁস জনজীবন

একজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

আবারও বেড়েছে গরমের তীব্রতা। দেশের কোথাও কোথাও বইছে তাপপ্রবাহ। প্রচণ্ড গরমে কুষ্টিয়ায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। জনজীবনে হাঁসফাঁস অবস্থা কুড়িগ্রাম ও সিলেটের বিশ্বনাথে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : জেলা শহরে রাজ্জাক (৫০) নামে এক অটোরিকশা চালক গরমে অসুস্থ হয়ে মারা গেছেন। শহরের মুজিব সমগ্র ভাস্কর্য মোড়ে গতকাল বিকালে তিনি নিজের অটোর ওপর অসুস্থ হয়ে সেখানেই মারা যান। কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা জানান, গরমে স্ট্রোক করে একজন মারা গেছেন।

কুড়িগ্রাম : দাবদাহে হাফিয়ে উঠেছে কুড়িগ্রামের মানুষ। সঙ্গে ঘন ঘন লোডশেডিং স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। নিম্নআয়ের মানুষ পড়েছেন বিপাকে। প্রচণ্ড গরমে রাস্তাঘাট, খেলার মাঠ থাকে ফাঁকা। সাধারণ মানুষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না। অনেকেই গরম থেকে রেহাই পেতে গাছের শীতল ছায়ায় জিরিয়ে নিচ্ছেন। শিক্ষার্থীরা পড়েছে চরম বিপাকে।

বিশ্বনাথ : সিলেটের বিশ্বনাথে কয়েকদিন ধরে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। প্রখর রোদ আর গরমে হাঁসফাঁস অবস্থা জনজীবনে। এর মধ্যে এক পশলা বৃষ্টি হলেও কমেনি গরমের তীব্রতা। তীব্র রোদের কারণে হাটে-মাঠে কমেছে মানুষের উপস্থিতি।

সর্বশেষ খবর