মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ ০০:০০ টা

সহিংসতার বলি নারী

জয়পুরহাট ও লালমনিরহাটে তিন গৃহবধূ খুন

প্রতিদিন ডেস্ক

সহিংসতার বলি নারী

জয়পুরহাটে নিহত মিতুর স্বজনদের আহাজারি -বাংলাদেশ প্রতিদিন

জয়পুরহাটে এক গৃহবধূ ও এক বৃদ্ধাসহ তিনজন খুন হয়েছেন। এ ছাড়াও লালমনিরহাটে এক গৃহবধূ হত্যার শিকার হয়েছেন। এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

জয়পুরহাট : সদর উপজেলায় টাকা লেনদেন এবং আক্কেলপুরে পারিবারিক কলোহের জেরে দুই নারীসহ তিনজন খুন হয়েছেন। এর মধ্যে গতকাল দুপুরে আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামে খুন হন গৃহবধূ মৌ আক্তার মিতু (২৫) ও তার খালা আলেয়া বেগম (৬৫)। ঘটনার পর থেকে মিতুর স্বামী রুবেল হোসেন পলাতক। তিনিই স্ত্রী ও খালাশাশুড়িকে হত্যার পর পালিয়েছেন দাবি নিহতের স্বজনদের। জানা যায়, রুবেলের শাশুড়ি সৌদিপ্রবাসী। বিদেশ থেকে তার পাঠানো টাকা চেয়ে না পেয়ে স্ত্রী ও খালাশাশুড়িকে ছুরিকাঘাত করেন রুবেল। এলাকাবাসী তাদের উদ্ধার করে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলেয়া মারা যান। আর বগুড়া নেওয়ার পথে মৃত্যু হয় মিতুর। ঘটনার সময় রুবেলের শ্যালক নীরব বোন ও খালাকে বাঁচাতে গেলে তিনিও আহত হন। আক্কেলপুর থানার ওসি নয়ন হোসেন বলেন, অভিযুক্ত রুবেলকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। এদিকে চাকরির জন্য তদবিরের টাকা ফেরত না দেওয়ায় বেধড়ক মারপিটে তদবিরকারী মারা গেছেন। নিহত আবদুল মজিদ বুলু (৪৫) পাঁচবিবি উপজেলার বৃদ্দীগ্রামের আবদুর রহমানের ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যান তিনি।

লালমনিরহাট : আদিতমারীতে ধান খেত থেকে গতকাল সকালে মঞ্জুনা খাতুন নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে হত্যার পর মৃতদেহ ফেলে রেখেছে সন্দেহে পুলিশ মঞ্জুনার স্বামী মন্টু মিয়াকে আটক করেছে। মন্টু আদিতমারী উপজেলার পাঠানটারী এলাকার আজিজার রহমানের ছেলে। আদিতমারী থানার ওসি মাহমুদ-উন-নবী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর